Sunday 6 November 2011

বাংলাদেশ সাইবার আর্মি এর পক্ষ হতে একটি বিজ্ঞপ্তি...!!!




এতদ্বারা বিসিএ-এর সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কিছু অসাধু ব্যাক্তি বা দল ‘বাংলাদেশ সাইবার আর্মি’ -এর মূল ডোমেইন এর অনুরুপ কিছু ডোমেইন কিনে নিয়েছে। তাদের এই সকল কর্মকান্ড নিশ্চই কোনো হীন উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে পরিচালিত হয়ে থাকতে পারে।

তাই, ‘বাংলাদেশ সাইবার আর্মি’-এর সকল সদস্যদের তথা বিশ্বের সকল হ্যাকার ও নিরাপত্তা সংবাদ মাধ্যমকে এই সকল ভুয়া ডোমেইন ব্যাপারে হুশিয়ার করার জন্য দু'টি পৃথক ভাষায় ‘হুশিয়াঁর পত্র’ প্রকাশ করা হল।

সর্বসাধারনকে এই বলে জানানো যাচ্ছে যে , ' বাংলাদেশ সাইবার আর্মি '-এর মূল ডোমেইন হলো bdcyberarmy.com (http://bdcyberarmy.com) যার সর্বময় অধীকারী হলো "সাদমান তানজিম" যা "সায়েম ইসলাম" এর সহয়তায় "সাদমান তানজিম" এর হস্তগত হয়।

সাময়িক কারনে ‘বাংলাদেশ সাইবার আর্মি’-এর জন্য আরো একটি ডোমেইন এর প্রয়োজন হওয়ায় bdcyberarmy.org (http:// bdcyberarmy.org ) ডোমেইন-টিও 'সাদমান তানজিম' এর নিকট হস্তান্তর করেন "শাহী মির্জা"।



অতএব, উপরোক্ত সকল বিষয়াদি থেকে এটা প্রতিয়মান হয় যে, ' বাংলাদেশ সাইবার আর্মি ' শুধু মাত্র দু'টি ডোমেইন-এর মালিক। উপরোক্ত ডোমেইনগুলো ব্যাতীত অন্যকোনো ডোমেইন-এর কোনোরুপ কার্যকলাপ এর জন্য ' বাংলাদেশ সাইবার আর্মি ' কোনোরুপ প্রত্যক্ষ বা পরোক্ষ-ভাবে দায়ী থাকবে না।

যে সকল ব্যাক্তি বা দল ' বাংলাদেশ সাইবার আর্মি '-এর নাম ব্যাবহার করে বিভিন্ন ডোমেইন ও ফেসবুক গ্রুপ এর মাধ্যমে হীন কার্যকলাপ-এ লিপ্ত তাদের প্রতি ' বাংলাদেশ সাইবার আর্মি ' তীব্র নিন্দা জ্ঞাপন করছে। এবং সর্বসাধারন-কে এদের নানা কর্মকান্ড থেকে সাবধান থাকার জন্য অনুরোধ করা হলো।

পরিশেষে, সবাইকে জানানো যাচ্ছে যে দেশের ভাবমূর্তি নষ্ট করে বা দেশের কোনপ্রকার ক্ষতি সাধিত হয় এমন কোন কাজ 'বাংলাদেশ সাইবার আর্মি' কখনোই করে নি এবং ভবিষ্যতেও করবে না। এই ব্যাপারে আপনাদের কোন দ্বিধা/মতামত/অভিযোগ থাকলে তা আমদের সাথে সরাসরি যোগাযোগের মাধ্যমে জানানোর অনুরোধ করা যাচ্ছে। এই জন্য আপনারা নিচের ঠিকানাটি ব্যবহার করতে পারেন।

ফেসবুক-এর গ্রুপ ঠিকানা হলোঃ

http://www.facebook.com/groups/bdcyberarmy/



প্রতিলিপি প্রেরন করা হইলঃ

১) ' বাংলাদেশ সাইবার আর্মি '-এর মুল গ্রুপ।

২) ' বাংলাদেশ সাইবার আর্মি '-এর ডিফেসিং গ্রুপ।

৩) ' বাংলাদেশ সাইবার আর্মি '-এর মিডিয়া গ্রুপ।

৪) ' বাংলাদেশ সাইবার আর্মি '-এর এডমিন এবং মডারেটর গ্রুপ।

৫) ' বাংলাদেশ সাইবার আর্মি '-এর সকল ট্রেনিং গ্রুপ।

৬) সকল নিরাপত্তা সংবাদ মাধ্যম।



অনুরোধক্রমে,

বাংলাদেশ সাইবার আর্মি

No comments:

Post a Comment